Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৯ ১৯:০২

মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত বাগেরহাট গড়ে তুলব : শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি

মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত বাগেরহাট গড়ে তুলব : শেখ তন্ময়
ফাইল ছবি

বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, মাদক, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে যেন শক্তি প্রয়োগ করতে না হয়, তার আগেই ওসব কাজের সাথে জড়িতদেও সংশোধন হতে হবে। নির্বাচনে অংশ নিয়ে আমি এলাকার জনগনকে প্রতিশ্রুতি দিয়েছিলাম মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত সুন্দর বাগেরহাট গড়ে তুলব।  ইনশাআল্লাহ আমি আমার প্রতিশ্রুতি রক্ষা করবো। 

নিজ উদ্যাগে প্রতিটি ইউনিয়নে-ইউনিয়নে শীতবস্ত্র বিতরন কর্মসূচীর অংশ হিসেবে শনিবার সন্ধ্যায় কচুয়া উপজেলার ধোপাখালী ইউনিয়ন পরিষদ চত্তরে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাগেরহাটে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আপনারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আমার দ্বারা কেউ নির্যাতিত হবেন না, চিংড়িঘের-জমি দখল হবেনা। আমি নেতা হয়ে নয়, আপনাদের সেবক হিবেবে পাশে থাকবো।’

শেখ তন্ময় আরও বলেন, ‘এলাকার রাস্তা ঘাট ব্রীজ-কালভার্টের উন্নয়ন আসল উন্নয়ন নয়, আসল উন্নয়ন হচ্ছে মানুষের মন মানুষিকতার উন্নয়ন। এলাকার বেশির ভাগ লোককে আওয়ামী লীগে আনতে গেলে তাদের সম্মান করতে হবে, সেবা করতে হবে এবং ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে। আমরা আজ দ্বায়িতে আছি, আগামীতে নাও থাকতে পারি। জনগনের জন্য ভালো কাজ করে উদাহরন সৃষ্টি করতে হবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, দেশ আরও এগিয়ে যাবে। 

কচুয়া উপজেলার ধোপাখালী ইউনিয়ন পরিষদ চত্তরে ইউপি চেয়ারম্যান শেখ মকবুল হোসেনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতারন অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, উপজেলা আ.লীগের যুগ্ন সাধারন সম্পাদক শিকদার কামরুল হাসান কচি, উপজেলা যুবলীগের আহবায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজরা ওবায়দুর রেজা সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার, উপজেলা কৃষক লীগের সভাপতি শিকদার হাদিউজ্জামান হাদিজ, সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সাজ্জাদুল ইসলাম সুমন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ।

 


আপনার মন্তব্য