Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ১৩:৪৯
আপডেট : ১৮ এপ্রিল, ২০১৯ ১৩:৫৩

পদ্মা নদী থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

পদ্মা নদী থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

রাজশাহী মহানগরীর পদ্মা নদীর টি-বাঁধ এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (৩২) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে দামকুড়া থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে পানিতে ভাসমান অবস্থায় ওই মরদেহটি উদ্ধার করে পুলিশ।

মহানগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ শাহ বলেন, সকালে পদ্মা নদীতে একজনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান অবস্থায় ওই যুবকের মরদেহটি উদ্ধার করে। এ সময় তার পরনে কালো ফুলপ্যান্ট ও সাদা ফুলহাতা শার্ট ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবককে ৩-৪ দিন আগে হত্যা করা হয়েছে। মরদেহে পচন ধরায় পরিচয় শনাক্ত করা যাচ্ছে না।

এ ঘটনায় বর্তমানে আশপাশের মানুষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য কোনো কোথাও তাকে হত্যা করে মরদেহটি টি-বাঁধ এলাকায় ফেলে যাওয়া হয়েছে কী না সেই বিষয়টিও তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান দামকুড়া থানার ওসি আবদুল লতিফ শাহ। 

ওসি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এছাড়া পরিচয় শনাক্তের জন্য তার ডিএনএ সংগ্রহ করা হবে। পরিচয় না পাওয়া গেলে শেষ পর্যন্ত মরদেহটি আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য