Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ১৪:০৭

চাঁদা দিতে অস্বীকার করার যুবককে কুপিয়ে হত্যা

সুনামগঞ্জ প্রতিনিধি

চাঁদা দিতে অস্বীকার করার যুবককে কুপিয়ে হত্যা
মিজানুর রহমান

সুনামগঞ্জের ধোপাজানের চলতি নদীতে বালু বোঝাই নৌকা থেকে চাঁদা দিতে অস্বীকার করার এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে শহরতলীর সদরগড় এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান (২২) সদর উপজেলার সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। পরে সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। 

এদিকে, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আব্দুল মালেক, আব্দুল হাই ও আব্দুস সাত্তার নামে তিন জনকে আটক করেছে পুলিশ। তাদের বাড়ি সদর উপজেলার সদরগড় গ্রামে।
 
পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে ধোপাজান বালুপাথর মহাল থেকে একটি নৌকায় বালু বোঝাই করে ঢাকার উদ্দেশে ছেড়ে দিতে চলতি নদীর সদরগড় এলাকায় যান মিজানুর। এই সময় স্থানীয় আব্দল মালেক ও তার সহযোগীরা মিজানুরকে বোঝাই মালের টোল পরিশোধের নাম করে চাঁদা দাবি করে। মিজানুর চাঁদা দিতে অস্বীকার চাঁদাবাজরা রামদা দিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে।

আহতের এক পর্যায়ে সংজ্ঞাহীন অবস্থায় তাকে নদীর পাড়ে ফেলে ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা। খবর পেয়ে সকাল ১০টার দিতে মিজানুরের লাশ উদ্ধার করে পুলিশ। 

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ জানান, লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে হাসপাতাল মর্গে পাঠানো হয়ছে। হত্যাকাণ্ডে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।  


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য