Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ২১:২৪

যৌতুকের দাবিতে রূপগঞ্জে দুই গৃহবধূকে নির্যাতন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

যৌতুকের দাবিতে রূপগঞ্জে দুই গৃহবধূকে নির্যাতন

রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের টাকা না দেওয়ায় পৃথক স্থানে দুই গৃহবধূকে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় কামরুন্নাহারকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার তারাব পৌরসভার দক্ষিণ মাসাব ও কায়েতপাড়া ইউনিয়নের পুর্বগ্রাম এলাকায় এ নির্যাতনের ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ২ গৃহবধূর অভিযোগ থেকে জানা যায়, দক্ষিণ মাসাব এলাকার সুরুজ মিয়ার ছেলে রুহুল আমিনের সঙ্গে মদিনাবাগ এলাকার ফজলে করিমের মেয়ে কামরুন্নাহারের বিয়ে হয়। বেশ কিছু দিন ধরে স্বামী রুহুল আমিন, শশুর সুরুজ মিয়া, শ্বাশুরি রোকসানা বেগম, দেবর আল-আমিন গৃহবধূকে তার পিতার বাড়ি থেকে ৫ লাখ টাকা যৌতুক এনে দিতে চাপ প্রয়োগ করে। যৌতুকের টাকা না দেওয়ায় বৃহস্পতিবার সকালে স্বামীসহ শশুরবারির লোকজন কামরুন্নাহারকে বেধড়ক পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়।

অপরদিকে, পূর্বগ্রাম এলাকার আবু সাঈদের ছেলের সঙ্গে ভুলতা টেকপাড়া এলাকার আজিজুল হকের মেয়ে কাসফিয়া আক্তার তুলির বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীসহ শশুরবাড়ির লোকজন ২ লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুতের টাকা দিতে না পাড়ায় গৃহবধূকে পিটিয়ে গুরুতর জখম করে। গৃহবধূ নির্যাতনের ঘটনায় রূপগঞ্জ থানায় পৃথক অভিযোগ দায়ের করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান জানান, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

 


আপনার মন্তব্য