Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৯ ২০:০০

মায়ের ধর্ষণের ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে মেয়েকে ধর্ষণচেষ্টা!

মানিকগঞ্জ প্রতিনিধি:

মায়ের ধর্ষণের ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে মেয়েকে ধর্ষণচেষ্টা!
এলাকাবাসীর মানববন্ধন

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় এক গৃহবধূকে চার বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে ফার্নিচার ব্যবসায়ী মোহাম্মদ আলী উজ্জলের বিরুদ্ধে। এছাড়া সবশেষে ওই গৃহবধূর মেয়েকে ধর্ষণ করতে চেয়ে মায়ের ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। এ ঘটনায় ধর্ষণকারী উজ্জলকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানিকগঞ্জের ঘিওর উপজেলায় মানববন্ধন করেছে এলাকাবাসী।

জানা যায়, চার বছর ধরে ওই গৃহবধূকে ধর্ষণ করে আসছিল উজ্জল। এছাড়া ধর্ষণের ভিডিও মোবাইলে ধারন করে। ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ধর্ষনের পাশাপশি গৃহবধুর কাছ থেকে ৮ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেন।  

গত মঙ্গলবার নির্যাতিতার স্কুল পড়ুয়া মেয়ের সাথে শারীরিক সম্পর্কের দাবি তোলে উজ্জল। মেয়ের সাথে শারীরিক সম্পর্কের সুযোগ না দিলে মায়ের ধর্ষণের ভিডিও চিত্র তার স্বামীকে দেওয়া হবে বলে হুমকি দেন তিনি। তাই মেয়ের সম্মান ও জীবন বাঁচাতে ওই দিন রাতে মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন নির্যাতিতা ওই নারী। এরপর থেকে মামলার আসামিরা পলাতক রয়েছে।

এদিকে উজ্জল কে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানিকগঞ্জের ঘিওর উপজেলায় মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার দুপুরে ঘিওর উপজেলার হেলাচিয়া মাজেদা চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে নির্যাতিতার পরিবারের সদস্যসহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার  নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য