Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৯ ২০:০৬

উজিরপুরে লঞ্চের ধাক্কায় ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

উজিরপুরে লঞ্চের ধাক্কায় ব্যবসায়ী নিহত

বরিশালের উজিরপুর উপজেলার হারতা বাজার লঞ্চঘাটের পন্টুনে লঞ্চের চাপায় জিতেন বিশ্বাস (৩৫) নামে এক ডাব বিক্রেতার মৃত্যু হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৪ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত জিতেন বিশ্বাস ওই উপজেলার জামবাড়ি এলাকার মৃত জগদীশ বিশ্বাসের ছেলে। জিতেন বিশ্বাস লঞ্চঘাট এলাকায় ফেরী করে এবং ট্রলার যোগে ডাব বিক্রি করতেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, পিরোজপুরের বৈঠাঘাটা-পয়সারহাট-হারতা থেকে ঢাকা নৌরুটে চলাচল করে এমভি যুবরাজ-১ নামে একটি লঞ্চ।  রবিবার বিকেল সাড়ে ৪ টার দিকে হারতা বাজার লঞ্চঘাটের পন্টুনে নোঙ্গর করে লঞ্চটি। লঞ্চ দেখে পন্টুনের সঙ্গে বাধা একটি নৌকা অন্যত্র সরিয়ে নিচ্ছিলেন জিতেন বিশ্বাস। এ সময় এমভি যুবরাজ-১ লঞ্চটি পন্টুনে থাকা জিতেন বিশ্বাসকে সজোরে ধাক্কা দেয়। এতে লঞ্চ ও পন্টুনের মাঝে চাপা পড়ে কঁচা নদীতে পড়ে যান জিতেন বিশ্বাস।  এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা নদীতে ঝাঁপ দিয়ে জিতেন বিশ্বাসের মৃতদেহ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শনকারী উজিরপুর মডেল থানার এমসআই মাহাতাব হোসেন জানান, নিহত জিতেন বিশ্বাসের মৃত দেহ ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানোর পাশাপাশি এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য