Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০১৯ ২১:৪৩

ছাদ থেকে পড়ে নববিবাহিত যুবকের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

ছাদ থেকে পড়ে নববিবাহিত যুবকের মৃত্যু
কুমিল্লার লাকসামে তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে নববিবাহিত এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার লাকসাম পৌরসভার মিয়াপাড়া কারবালা দিঘীর পশ্চিমপাড়ে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম কামাল হোসেন (২১)। সে ওই এলাকার মৃত অলিউল্যার ছেলে।
 
নিহতের পরিবারের সূত্র জানায়, লাকসাম উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা আ.ন.ম সাজ্জাদুর রহমানের তিনতলা ভবন নূরমঞ্জিলের ছাদ থেকে পড়ে ঘটনাস্থলে নিহত হয় কামাল। সে ওই ভবনের পাশের বাড়ির মৃত অলিউল্যার সাত সন্তানের মধ্যে পঞ্চম। খবর পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
 
সূত্র আরো জানায়, গত শনিবার উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ইছাপুরা গ্রামের মীর হোসেনের মেয়ের সাথে কামালের বিয়ে হয়। মেহেদীর গন্ধ না যেতেই স্বামীর মৃত্যুতে স্ত্রী বাকরুদ্ধ হয়ে পড়েন। তার মৃত্যুর ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকাবাসীর মধ্যে আলোচনা চলছে।
 
ওই ভবনের মালিক লাকসাম উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা আ.ন.ম সাজ্জাদুর রহমান জানান, পরিবারের সাথে আলাপ করে জেনেছি ওই যুবক মানসিক রোগী। তার বোন খাদিজা আমাদের বাসায় ভাড়া থাকে। 
 
লাকসাম থানার ওসি মনোজ কুমার দে বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 
 
 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

আপনার মন্তব্য