Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০১৯ ২০:২৮
আপডেট : ২২ মে, ২০১৯ ২০:৪৯

আশুলিয়ায় শ্রমিক নিহতের গুজব, সড়ক অবরোধ

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় শ্রমিক নিহতের গুজব, সড়ক অবরোধ

সাভার আশুলিয়ার জামগড়া এলাকায় বাসচাপায় শ্রমিক নিহতের গুজবকে কেন্দ্র করে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন পোশাক শ্রমিকরা। এদিকে পুলিশ জানায়, শ্রমিক নিহতের ঘটনা গুজব। তবে রাস্তা পাড় হওয়ার সময় তিন শ্রমিক আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। 

বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টা ২০ মিনিটে আশুলিয়ার জামগড়া ফ্যাশন নিটওয়্যার লিমিটের কারখানার সামনে এ ঘটনা ঘটে। 

জানা যায়, ইফতারের আগ মুহূর্তে ফ্যাশন নিটওয়্যার কারখানা ছুটি দেওয়া হলে শ্রমিকরা তাড়াহুড়া করে রাস্তা পাড় হতে থাকে। এসময় বাসচাপায় তিন শ্রমিক আহত হন। কিন্তু এসময় শ্রমিক নিহতের কথা ছড়িয়ে পড়লে শ্রমিকরা মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। এসময় উভয় পাশে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে এবং কোনো শ্রমিক নিহত হয়নি বলে ক্ষুব্ধ শ্রমিকদের আশ্বস্ত করা হয়। 

শ্রমিক আহতের ঘটনায় একটি বাস জব্দ করা হয় এবং ওই বাসের চালককে আটক করে পুলিশ। 

বাংলাদেশ পোশাক শ্রমিক ট্রেড ইউনিয়ন ফেডারেশনের সভাপতি তুহিন চৌধুরী বলেন, বাসচাপায় কোনো শ্রমিক নিহত হয়নি। নিহতের গুজবকে কেন্দ্র করে বিক্ষুব্ধ শ্রমিকরা মহাসড়কে অবস্থান নিলে পুলিশ এসে বুঝিয়ে তাদেরকে সড়িয়ে দেয়। 

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, শ্রমিক নিহতের ঘটনাটি গুজব। বাসচাপায় কোনো শ্রমিক নিহত হয়নি। শ্রমিক নিহতের ঘটনাটি গুজব। তবে আহত তিনজনকে হাসপাতালে চিকিৎসা চলছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য