Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০১৯ ০০:০৯

লক্ষ্মীপুর জেলা পুলিশের ইফতার অনুষ্ঠানে বিশেষ দোয়া

লক্ষ্মীপুর পতিনিধি

লক্ষ্মীপুর জেলা পুলিশের ইফতার অনুষ্ঠানে বিশেষ দোয়া

লক্ষ্মীপুর জেলা পুলিশের ইফতার অনুষ্ঠানে দেশ ও জাতির শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়েছে। বুধবার (২২ মে) স্থানীয় পুলিশ লাইন্সে এই ইফতার অনুষ্ঠানে করা হয়। 

পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে এতে অংশ নেন, লক্ষ্মীপুর জেলা জজ মোহাম্মদ শাহেনুর, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম, জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সিরাজ উদ দৌলা কুতুবী, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: মমিনুল হাসান, র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক নরেশ চাকমা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান, জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট জসিম উদ্দিন, ডা. আশফাকুর রহমান মামুন, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আফলু ও সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ প্রমুখ।

এছাড়া এ অনুষ্ঠানে জেলার  বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান প্রধান, স্থানীয় গণমাধ্যমকর্মীসহ জেলা ও থানা পর্যায়ের পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  
 


বিডি-প্রতিদিন/তাফসীর


আপনার মন্তব্য