২৩ মে, ২০১৯ ০৮:৪৫

টেকনাফে আটকের পর বন্দুকযুদ্ধে নিহত ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে আটকের পর বন্দুকযুদ্ধে নিহত ১

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফ আটকের পর পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. হানিফ (৩৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তার বাড়ি হ্নীলা ইউনিয়নের নাটমুরা পাড়া এলাকায়। হানিফ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার পলাতক আসামি।

বৃহস্পতিবার ভোররাতে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী মেরিন ড্রাইভ সংলগ্ন সৈকত এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৪ হাজার পিস ইয়াবা, তিনটি দেশি তৈরি এলজি, ৯ রাউন্ড কার্তুজ ও ১৩ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন কনস্টেবল আব্দুল শুক্কুর, মং মংচিং প্রো ও জুুুয়েল বড়ুয়া।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটক মাদক ব্যবসায়ী হানিফকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সদর ইউনিয়নের লম্বরী মেরিন ড্রাইভ সংলগ্ন সৈকত এলাকায় ইয়াবা ও অস্ত্র মজুদ রয়েছে। তাকে নিয়ে উদ্ধারের জন্য গেলে সেখানে পৌঁছানোর পর তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় বন্দুকধারীদের গুলিতে কনস্টেবল আব্দুল শুক্কুর, মং চিং প্রো ও জুুুয়েল বড়ুয়া আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গুলিবিদ্ধ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর