Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০১৯ ১৯:২৬
আপডেট : ২৪ মে, ২০১৯ ২০:০৭

বাবার বাড়ি ফিরে নিজ গলা কাটলেন ৩ সন্তানের জননী!

মৌলভীবাজার প্রতিনিধি :

বাবার বাড়ি ফিরে নিজ গলা কাটলেন ৩ সন্তানের জননী!

কাউকে কিছু না বলে বাবার বাড়ি ফিরে ধারালো দা দিয়ে নিজের গলা কাটলেন মৌলভীবাজারের কুলাউড়ার কর্মধা’র রাবেয়া বেগম (৪০) নামের ৩ সন্তানের জননী। শুক্রবার দুপুর ১টার দিকে গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে কর্মধা ইউনিয়নের দীঘলকান্দি গ্রামে তাহির আলীর স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে কর্মধার ফটিগুলি গ্রামে বাবা আব্দুল লতিফের বাড়িতে আসেন রাবেয়া বেগম। আসার কিছু সময় পর একটি ঘরে তার ছটফটানির শব্দে ঘরের ও পার্শ্ববর্তী ঘরের লোকজন এগিয়ে এসে দেখেন রাবেয়ার হাতে দা ও তার গলাকাটা। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলেই মারা যায় রাবেয়া। 

খবর পেয়ে কুলাউড়া থানার এসআই হারুনুর রশীদ ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তদন্ত ও ময়নাতদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এমএ রহমান আতিক জানান, নিহত রাবেয়া বেগম মানসিক সমস্যায় ভূগছিলেন। তাছাড়া দৈন্যতার কারণে স্বামীর সংসারেও কিছুটা অশান্তি ছিলো। সবমিলিয়ে মানসিক যন্ত্রণা থেকে বাঁচতে আত্মহত্যার পথ বেঁছে নিয়েছেন বলে তিনি ধারণা করছেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য