Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০১৯ ১২:০৩
আপডেট : ২৬ মে, ২০১৯ ১২:১৬

টেকনাফে এক লাখ ইয়াবাসহ মাদক কারবারি আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে এক লাখ ইয়াবাসহ মাদক কারবারি আটক

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)-এর সদস্যরা অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ টাকা ও সিএনজিসহ এক মাদক কারবারিকে আটক করেছে। আটককৃত সেই মাদক কারবারি হলেন টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ারঘোনা এলাকার  ফজলুল হকের  ছেলে আব্দুল আমিন(২৮)। 

রবিবার (২৬ মে) সকালে তাকে আটক করা হয়। এসময় সদর ইউনিয়নের হাতিয়ারঘোনা মুজিবুর রহমানের বসত বাড়িতে থেকে ইয়াবা, মাদক বিক্রির নগদ টাকা ও সিএনজি  জব্দ করা হয়। র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্প কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তারই নেতৃত্বে রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর ইউনিয়নের হাতিয়ারঘোনা মোঃ মুজিবুর রহমানের বসতঘরে  ইয়াবা ক্রয়-বিক্রয় উদ্দেশে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে। এমন সংবাদে র‌্যাবের একটি আভিযানিক দল সেখানে অভিযানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে এক মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয় তারা। 

তিনি আরও জানান, পরে বসতঘর ও সিএনজি তল্লাশি করে এক লাখ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ তিন লাখ টাকাসহ একটি সিএনজি জব্দ করা হয়। আটক মালামালসহ মাদক কারবারিকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি-প্রতিদিন/তাফসীর


আপনার মন্তব্য