Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০১৯ ১২:৩৩

মাগুরায় অপহরণ ও প্রতারক চক্রের ৪ সদস্য আটক

মাগুরা প্রতিনিধি

মাগুরায় অপহরণ ও প্রতারক চক্রের ৪ সদস্য আটক

অপহরণ ও প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। আজ রবিবার সকাল ১০টায় মাগুরা সদর থানায় অতিরিক্ত পুলিশ  সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এ তথ্য জানান। 

আটকরা হলেন- শহরতলীর স্টেডিয়াম পাড়ার সাজ্জাদ হোসেন (৪০), শাহিনুর রহমান পলাশ (২৫), শহরের আদর্শ পাড়ার জয় (২০) ও শ্রীপুর উপজেলার আমতৈল গ্রামের তুহিন মোল্লা (২৬)।

পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম বলেন, মাগুরা শহরতলীতে দীর্ঘদিন ধরে অপহরণ ও প্রতারক চক্রের সদস্যরা সাধারণ মানুষকে হয়রানি ও জিম্মি করে চাঁদা দাবি করে আসছিল। এ চক্রের সদস্যরা গত শুক্রবার সন্ধ্যায় মঘী ইউনিয়নের বুধর পাড়া থেকে দিনমুজুর ইখতার বিশ্বাসকে অপহরণ করে। পরে তারা তাকে শারীরিকভাবে নির্যাতন করে ৩০ হাজার টাকা দাবি করে। এ ঘটনায় ভোক্তভোগীর স্ত্রী রহিমা খাতুন শনিবার সকালে সদর থানায় জিডি করে। তার জিডির পরিপেক্ষিতে পুলিশ হেডকোয়াটার্স এল আই সি শাখা ও বিকাশ হেড অফিসের সহায়তায় আধুনিক প্রযুক্তি ব্যবহার করে শনিবার বিকাল ৪টায় সদরের আলমখালী বাজার থেকে ২ জন ও রাত ৯টার দিকে অভিযান চালিয়ে শহরের স্টেডিয়াম পাড়া থেকে দুইজনকে আটক করা হয়। এর সাথে জড়িত সোহান ও নারী সদস্য রত্নাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, মাগুরা শহরতলীর বিভিন্ন এলাকায় অপহরণকারী দীর্ঘদিন ধরে রত্না নামে এক ভ্রাম্যমাণ পতিতাকে ব্যবহার করে সাধারণ মানুষকে হয়রানি ও জিম্মি করে ভিডিও চিত্র ধারণ করে তাদের কাছ থেকে  চাঁদা দাবি করে আসছিল। এ ব্যাপারে সদর থানায় মামলা হয়েছে। 

আটকদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান মোহাম্মদ ইব্রাহিম। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য