Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০১৯ ২০:১২

সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় মাসুদ (৪২) নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেফতারকৃত মাসুদকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার রাতে ঢাকার রামপুরা বনশ্রী এলাকা থেকে সিদ্ধিরগঞ্জ থানার (এসআই) মো. শামীম হোসেন তাকে গ্রেফতার করা করে। 
পুলিশ জানায়, গ্রেফতারকৃত মাসুদের নেতৃত্বে একটি চক্র মাইক্রোবাসে করে ডিবি পুলিশের পোষাক পড়ে হাতে ওয়াকিটকি ও হ্যান্ড নিয়ে ডাকাতি করতো।   

সিদ্ধিরগঞ্জ থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ শামীম হোসেন জানান, সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলী এলাকার ব্যবসায়ী আবু কালাম দেওয়ান ও তার ছেলে এক্সপোর্ট-ইমপোর্টের ব্যবসা করে। গত ৪ ফেব্রুয়ারী দুপুরে তিনি ঢাকার মতিঝিল আদমজী কোর্ট মানিএকচেঞ্জ থেকে ৫ লাখ ৫০ হাজার টাকার মূল্যের রিয়াল নিয়ে ঢাকা-টু-(সিদ্ধিরগঞ্জের) আদমজী সড়কে চলাচলকারী কোমল পরিবহনের একটি মিনি বাসে করে বাড়ি ফিরছিলেন। দুপুর ১টা ২০ মিনিটের সময় সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায় পৌছালে মাসুদের নেতৃত্বে একটি চক্র নিজেদের ডিবি পুলিশের পোষাক পড়ে হাতে ওয়াকিটকি ও হ্যান্ডকাফ নিয়ে ব্যবসায়ী আবু কালাম দেওয়ানকে আটক করে টাকাসহ গাড়ি থেকে নামিয়ে তাদের মাইক্রোবাসে তুলে নেয়। পরে ব্যবসায়ী আবু কালাম দেওয়ানকে হাতে হ্যান্ডকাফ পড়াইয়া এবং চোখে গামছা বেধে দীর্ঘ সময় ঘুরাঘুরি করতে থাকে। এক পর্যায়ে দুপুর ২টা ৩০ মিনিটের সময় ব্যবসায়ী আবু কালাম দেওয়ানের কাছ থেকে রিয়ালগুলো রেখে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বন্দর থানার কেওঢালা নামক স্থানে ফেলে রেখে চলে যায়। 

এ ঘটনায় ব্যবসায়ী আবু কালাম দেওয়ানের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম দেওয়ান বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।        

সিদ্ধিরগঞ্জ থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মো. শামীম হোসেন আরো জানান, বুধবার দুপুরে গ্রেফতারকৃত মাসুদকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।  

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য