Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৩ জুন, ২০১৯ ১৫:০২

১২ বছরের শিশুকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ

বাঞ্ছারামপুর প্রতিনিধি :

১২ বছরের শিশুকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে দুই বখাটের বিরুদ্ধে ১২ বছরের এক শিশুকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে সোনারামপুর ইউনিয়নের কানাইনগর গ্রামে এ ঘটনা ঘটে। গ্রামবাসী বখাটে সোহরাব মিয়া (২৭) নামে একজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। এই ঘটনায় নির্যাতিত শিশুর মা বাদী হয়ে দু’জনকে আসামি করে বাঞ্ছারমাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সোনারামপুর ইউনিয়নের কানাইনগর গ্রামে এক দিনমজুরের মেয়ে তার মার সাথে বুধবার রাত ৮টার দিকে বাড়িতে বিদ্যুৎ না থাকায় বাড়ির পাশে রাস্তায় দাছড়িয়ে ছিল। মা কোন এক কাজে বাড়ির ভিতরে গেলেই এ সময় রাস্তা দিয়ে যাওয়া পাশের দুলারামপুর গ্রামের মঙ্গল মিয়ার ছেলে সোহরাব মিয়া ও মুর্শিদ মিয়ার ছেলে ছালাম মিয়া মেয়েটিকে রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে পাশের ছুট্ট মিয়ার পাটখেতে নিয়ে ধর্ষণ করে। এদিকে, বাড়ির ভিতর থেকে ফিরে এসে মেয়েকে না পেয়ে মা খোঁজাখুঁজি শুরু করে। কিছুক্ষণ পর শিশুটির চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ও বখাটে সোহরাবকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। অন্য আসামি ছালাম মিয়া পালিয়ে যায়। 

পুলিশ ভিকটিমকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। বাঞ্ছারমপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সালাহ্ উদ্দিন চৌধুরী জানান, বুধবার রাত আটটা-সাড়ে আটটার দিকে কানাই নগর গ্রামে রাস্তা থেকে তুলে নিয়ে ১২ বছরের এক শিশুকে ধর্ষণ করে দুই বখাটে। এদের মধ্যে সোহরাবকে গ্রামবাসী আটক করে আমাদের কাছে সোপর্দ করে। এই ঘটনায় নির্যাতিত শিশুর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য