Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০১৯ ২০:০৮

ট্রলি থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার; গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, রংপুর :

ট্রলি থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার; গ্রেফতার ১

রংপুর মহানগরীর দমদমা ব্রিজ এলাকায় চেক পোস্ট বসিয়ে ট্রলি থেকে ৬০ কেজি গাঁজাসহ বাবলু মিয়া (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। মঙ্গলবার রাতে এই চেক পোস্ট বসায় র‌্যাব। 

র‌্যাব-১৩ রংপুর এর সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মর্তজুা জানান, র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল মহানগরীর তাজহাট থানার দমদমা ব্রিজের কাছে মঙ্গলবার রাতে চেক পোস্ট বসিয়ে রংপুর-ঢাকা মহাসড়কে অবস্থান নেয়। এসময় সন্দেহভাজন একটি  ট্রলি দ্রুত গতিতে অতিক্রম করার চেষ্টা করলে র‌্যাব সেটিকে ধাওয়া দিয়ে আটক করে। 

আটকের পর পালিয়ে যাওয়ার সময় মো. বাবলু মিয়া নামে এক মাদক ব্যবসায়ী আটক করে র‌্যাব এবং  ট্রলির নিচে বিশেষ পদ্ধতিতে বাক্সে রক্ষিত ৬০কেজি গাঁজা উদ্ধার করে। আটক বাবলু কুড়িগামের ফুলবাড়ি উপজেলা বালারহাট এলাকার মৃত খোদা বক্সের ছেলে।

র‌্যাব কর্মকর্তা  গোলাম মর্তজুা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী বাবলু জানিয়েছে- দীর্ঘদিন থেকে সে ট্রাক্টর ও ট্রলির মাধ্যমে বিভিন্ন দ্রব্য সামগ্রী পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দিত। এজন্য ট্রলির নিচে বিশেষ কায়দায় বাক্স বানানো হয়। তার বিরুদ্ধে মহানগরীর তাজহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য