Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০১৯ ১৪:৩৬

সোনামসজিদ সীমান্ত পরিদর্শন ভারতীয় সাংবাদিক প্রতিনিধি দলের

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সোনামসজিদ সীমান্ত পরিদর্শন ভারতীয় সাংবাদিক প্রতিনিধি দলের

দুই দেশের মধ্যে সোহার্দ বৃদ্ধি ও সীমান্ত পরিস্থিতি দেখতে ১৪ সদস্যের ভারতীয় সাংবাদিক প্রতিনিধি দল চাঁপাইনবাবগঞ্জ জেলার সোনামসজিদ সীমান্ত পরিদর্শন করেছে।

মঙ্গলবার সকাল ১০টায় প্রতিনিধি দল রংপুর রিজিয়ন বিজিবি’র আমন্ত্রণে সোনামসজিদ বিওপি পরিদর্শন করে।

এসময় প্রতিনিধি দলকে ফুল দিয়ে স্বাগত জানান ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান। 

পরে প্রতিনিধি দল সোনামসজিদ আইসিপি ও ভারতের মোহদীপুর আইসিপি পরিদর্শন করেন এবং স্থানীয় সাংবাদিকসহ পাসপোর্টে আসা যাত্রীদের সঙ্গে মতবিনিময় করেন।

বিএসএফ কর্মকর্তা শাহ সুভেন্দু ভারদাজসহ প্রতিনিধি দলে রয়েছেন দূরদর্শনের সুধাকর দাস ও বিনয় কুমার তেরয়ারি, টাইমস নাওয়ের মোহিদ শর্মা ও মোহন সিং, এএনআই নিউজের রাভি জালহোত্রা ও মুকেশ কুমার, নিউজ ১৮ ইন্ডিয়ার অমিত পান্ডে ও নকুল শর্মা, এআইআর’র মনোহর সিং রাউয়াত, নবভারত টাইমস’র নরেন্দ্র নাথ মিশ্র, ইউএনআই’র অনিস কুমার, অমর উজালার জিতেন্দার বরদার্জ, পি-২’র চন্দন প্রকাশ সিং ও স্টেটসম্যানের মানস রঞ্জন ব্যানার্জি।

এছাড়াও প্রতিনিধি দলের সঙ্গে রয়েছেন বাংলাদেশের নিউজ টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক রিসাত হাসান ও চ্যানেল টোয়েন্টিফোরের রাশেদ নিজাম।

এর আগে তারা ঐতিহাসিক পুরাকীর্তি সোনামসজিদ ও ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের সমাধি পরিদর্শন করেন। দুপুরে প্রতিনিধি দলটি নওগাঁ জেলার পত্নীতলা বিওপি’র কার্যক্রম দেখার উদ্দেশে সোনামসজিদ ত্যাগ করে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য