Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ জুলাই, ২০১৯ ১৪:৪০
আপডেট : ১৮ জুলাই, ২০১৯ ১৮:১৬

ব্যাগে শিশুর কাটা মাথা পাওয়ায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

নেত্রকোনা প্রতিনিধি:

ব্যাগে শিশুর কাটা মাথা পাওয়ায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

নেত্রকোনায় ব্যাগে করে শিশুর কাটা মাথা নিয়ে ঘোরার সময় রবিন (৩০) নামের এক যুবককে ধাওয়া করে পিটিয়ে হত্যা করেছে উত্তেজিত জনতা। নিহত রিকশাচালক রবিন কাটলি এলাকার এখলাছ উদ্দিনের ছেলে। 

বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের নিউটাউন এলাকার অনন্তপুকুর পাড়ে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে ১টার দিকে শহরের বারহাট্টা রোড এলাকার হরিজন পল্লীর পাশে দুজনকে ব্যাগ হাতে ঘোরাফেরা করতে দেখেন অনেকে। প্রথমে চোর সন্দেহে ব্যাগ হাতে তাদেরকে ধাওয়া করে জনতা। পরে নিউটাউন অনন্তপুকুরপাড় এলাকায় ঢুকলে আশপাশের মানুষ এসে আটকে ফেলে একজনকে। এসময় তার হাতে থাকা ব্যাগটিতে তল্লাশি করে শিশুর কাটা মাথা পাওয়া যায়। পরে উত্তেজিত জনতা যুবক রবিনকে ঘটনাস্থলেই পিটিয়ে হত্যা করে। এ ঘটনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে পুলিশ লাশ এবং শিশুর মাথা উদ্ধার করে নেত্রকোনা মর্গে পাঠানোর সময় পুরো শহরের রাস্তা ব্লক করে উৎসুক জনতা।  

বিকালে শিশুর শরীরের বাকী অংশ একই এলাকার একটি নির্মাণাধীন তিন তলা ভবন থেকে উদ্ধার করেছে পুলিশ। 

এদিকে শিশুটির বাবা ও মা জানান, তারা গত এক মাস হলো আমতলা থেকে কাটলি এলাকায় ভাড়া থাকেন। সকালে খাবার খেয়ে শিশুটি বাড়ির বাইরে যায়। এরপর তাকে আর পাওয়া যায়নি। পরে নিউটাউন এলাকায় ব্যাগসহ যুবক ধরা পড়লে এবং ফেসবুকে মাথাসহ ছবি ছড়িয়ে পড়লে খবর পান তারা। 

নেত্রকোনা গোয়েন্দা পুলিশের ওসি শাহ নুর এ আলম নিহত যুবকের পরিচয়টি নিশ্চিত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম জানান, এটি অন্য কোন অপরাধ কিনা ক্ষতিয়ে দেখা হচ্ছে। সেই সাথে এর সাথে আর কে ছিলো তাকেও খোঁজা হচ্ছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য