Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ জুলাই, ২০১৯ ১১:৩৩
আপডেট : ১৯ জুলাই, ২০১৯ ১২:০৭

রিফাত হত্যা: রিশান ফরাজীর ৫ দিনের রিমান্ড

বরগুনা প্রতিনিধি

রিফাত হত্যা: রিশান ফরাজীর ৫ দিনের রিমান্ড
রিশান ফরাজী। ফাইল ছবি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় আরও একজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তার নাম রিশান ফরাজী। তিনি ওই হত্যা মামলার তিন নম্বর আসামি।

শুক্রবার সকালে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী রিশান ফরাজীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার বেলা ১০টা ৫ মিনিটে রিশান ফরাজীকে পুলিশ গ্রেফতার করে। পরে  সাংবাদিকদের সামনে রিশান ফরাজীকে হাজির করেন পুলিশ সুপার মারুফ হোসেন।

রিফাত শরীফ হত্যা মামলায় এ পর্যন্ত মামলার এজাহারভুক্ত ৮ জনসহ ১৫ জনকে জীবিত গ্রেফতার করেছে পুলিশ। মামলার ১ নং সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নিকে মঙ্গলবার রাত ৯টায় গ্রেফতার এবং বুধবার ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

মামলার প্রধান আসামী নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে। এ মামলার ১২ জন আসামি রিফাত হত্যার দায় স্বীকার করে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বর্তমানে এই মামলার অন্যতম আসামি রিফাত ফরাজী, রিশান ফরাজী ও মামলার ১ নং স্বাক্ষী নিহত রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ৩ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসা করছে পুলিশ ।

গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য