২৩ জুলাই, ২০১৯ ১১:৩১

টাঙ্গাইলে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেফতার

টাঙ্গাইলে গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযানে ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩, এর সদস্যরা। 

রবিবার রাতে টাঙ্গাইল সদর বিশ্বাস বেতকা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পরে সোমবার রাতে টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শফিকুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, ঘাটাইল উপজেলার সিংগরিয়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আবির আহম্মদ (১৯), মৌলভীবাজার সদর সৈয়ারপুর এলাকার মৃত কাসেম আলীর ছেলে মো. পারভেজ আলী (২৪) ও টাঙ্গাইল সদর বিশ্বাস বেতকা এলাকার মো. বেনু মির্জার ছেলে মো. আসিফ মির্জা (২০)।

কোম্পানী কমান্ডার শফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর বিশ্বাস বেতকা এলাকায় এক অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ১২০ পিস ইয়াবা, ৪ টি মোবাইল ফোন, ৬ টি সিম ও নগদ ১২ হাজার টাকাসহ তাদের গ্রেফতার করা হয়। 

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ এবং জেলার সদর থানাসহ অন্যান্য এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করার কথা স্বীকার করেছেন। আসামিরা তাদের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর