Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৯ ২১:৫৮
আপডেট : ১৯ আগস্ট, ২০১৯ ২২:০৪

এতিমদের মাঝে কেক বণ্টন

বগুড়া স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার পর না খেয়ে এতিমদের মাঝে বণ্টন করা হয়েছে। ৪৯ পাউন্ডের কেকটি বগুড়া শহরের জামিল মাদ্রাসার এতিম খানায় প্রদান করা হয়। সোমবার সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা কমিটির পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। 

কর্মসূচির মধ্যে ছিল দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, পায়রা ও বেলুন উড্ডয়ন, কেক কর্তন ও আলোচনা সভা। 

বগুড়া শহরের নবাববাড়ী সড়কের দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক এবি.এম মাজেদুর রহমান জুয়েল। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারর্পাসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট একে এম মাহবুবর রহমান। বিশেষ অতিথি ছিলেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য আলহাজ মোশাররফ হোসেন, বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, আলী আজগর তালুকদার হেনা, ওমর ফারুক খান, কে.এম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাহিন, মনিরুজ্জামান মনি, শামিমা আক্তার পলিন, যুবনেতা খাদেমুল ইসলাম খাদেমও জাহাঙ্গির আলম, ছাত্রনেতা আবু হাসান ও নুরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য