Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:১০

উল্লাপাড়ায় আওয়ামী লীগের ত্যাগীদের কাউন্সিলর না করায় সম্মেলন বর্জন

সিরাজগঞ্জ প্রতিনিধি :

উল্লাপাড়ায় আওয়ামী লীগের ত্যাগীদের কাউন্সিলর না করায় সম্মেলন বর্জন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে ত্যাগী ও সক্রিয় কর্মীদের কাউন্সিলর তথা ভোটার না করার অভিযোগ উঠেছে। এ কারণে সম্মেলন বর্জন করে পুনরায় ত্যাগী ও সক্রিয় কর্মীদের নিয়ে ভোটার প্রণয়নের মাধ্যমে সম্মেলন করার জন্য সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বরাবর সম্মেলনের সভাপতি প্রার্থী মো. ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক প্রার্থী মো. হাবিবুর রহমান লিখিত অভিযোগ দিয়েছেন। 

অন্যদল থেকে সদ্য যোগদানকৃত ব্যক্তিদের নাম অন্তর্ভুক্তসহ একই পরিবার থেকে ৪ থেকে ৫জননকে কাউন্সিলর হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছে বলে আবেদনে উল্লেখ করা হয়েছে। এছাড়া আবেদনে উল্লেখ করা হয়েছে উল্লাপাড়া আসনের সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল লতিফ মির্জার পরিবারের কোনও সদস্যকে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বা কাউন্সিলর হিসেবে অন্তর্ভুক্ত করা হয়নি। 

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মৃত ইয়াছিন আলী পরিবারের থেকেও কাউকে ভোটার করা হয়নি। বিশেষ কোন প্রার্থীকে সুবিধা দেয়ার স্বার্থে আহবায়ক কমিটি এ সকল লোকদের কাউন্সিলর হিসেবে অন্তর্ভুক্ত করেছে। এ অবস্থায় ১৩ সেপ্টেম্বর তারিখের সম্মেলন স্থগিত করে নতুনভাবে ত্যাগীদের নিয়ে তালিকা তৈরি পূর্বক সম্মেলন করার দাবী জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য