Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩০

শেরপুরে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর)। এদিন, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞার কাছে দুপুর ১২ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মোট ১৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এসময় প্রার্থী ও তার সমর্থকবৃন্দরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র দাখিলকারীরা হচ্ছেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রফিকুল ইসলাম, বিএনপির মনোনীত প্রার্থী মো. শফিকুল ইসলাম মাসুদ, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ বায়েযীদ হাছান, স্বতন্ত্র প্রার্থী মো. মিনহাজ উদ্দিন মিনাল, জাতীয় পার্টির মো. ইলিয়াস উদ্দিন ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র মো. জুলহাস উদ্দিন, মুহাম্মদ মনোয়ারুল ইসলাম, মোহাম্মদ মোছা মিঞা, মো. আল হেলাল ও মো. আশরাফুল আলম মিজান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র সাবিহা জামান (শাপলা), শামীম আরা বেগম।

উল্লেখ্য, আগামী ১৪ই অক্টোবর শেরপুর সদর উপজেলা নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং সিস্টেম ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। মনোনয়ন বাছাই ১৫ই সেপ্টেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২২ সেপ্টেম্বর। এ উপজেলায় ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ৩লাখ ৬১হাজার ২৮২জন ভোটার ১৪০টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য