Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৫২
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৫৫

সেরাজেম থার্মাল আকুপ্রেসার নিয়ে সেমিনার

দিনাজপুর প্রতিনিধি

সেরাজেম থার্মাল আকুপ্রেসার নিয়ে সেমিনার

বিনামূল্যে বিশ্বব্যাপী ৮০টি দেশে ব্যবহারকারীদের সাড়া জাগানো সেরাজেম থার্মাল আকুপ্রেসার এর সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার দিনাজপুর শহরের গনেশতলার রায় সাহেব বাড়ির মোড় সংলগ্ন সেরাজেম সেন্টারে আয়োজিত। সেমিনারে প্রধান অতিথি ছিলেন কোরিয়া হতে আগত সেরাজেম এর এমডি মিঃ দুরিয়ং গিউ এবং বিশেষ অতিথি ছিলেন মার্কেটিং ডিরেক্টর মিঃ স ইয়ং জুং।

সেমিনারে প্রধান অতিথি সেরাজেম এর এমডি মিঃ দুরিয়ং গিউ বলেন, দেশের সকল মানুষকে রোগমুক্ত ও সুস্থতার আনন্দ উপহার দিয়ে একটি সবল ও শক্তিশালী জাতি গড়ে তোলাই আমাদের লক্ষ্য। আর্তমানবতার সেবায় নিয়োজিত দক্ষিণ কোরিয়ার সেরাজেম সারা বিশ্বে একটি আধুনিক ব্যায়াম যন্ত্র। যা প্রায় ৮০টি দেশে ব্যবহারকারীদের দ্বারা বিশেষভাবে পরীক্ষিত। এ যন্ত্রটি ব্যবহারের মাধ্যমে মানবদেহের রক্ত সঞ্চালন বৃদ্ধি, স্নায়ুতান্ত্রিক ও মাংশপেশির খিল ধরা ভাব দূরীকরণ ছাড়াও শরীরের অতিরিক্ত চর্বি, কোলেস্টেরল ও বর্জ্য পদার্থসহ বের করে শরীরকে সুস্থ ও স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে সাহায্য করে। 

স্বাগত বক্তব্যে দিনাজপুর সেরাজেম কার্যালয়ের পরিচালক মো. নজরুল ইসলাম মুন্না জানান, বর্তমানে বাংলাদেশে ৫৮টি সেরাজেমের সেন্টার রয়েছে। প্রতিদিন অসংখ্য রোগীকে বিনামূল্যে মেরুদর স্ক্যানিং বা পরিমাপ ফাংশন, চাপের তীব্রতা নিয়ন্ত্রণ, অত্যাধুনিক ম্যাসেজ প্রোগ্রাম, সেরাজেম সাউন্ড থেরাপি, স্মার্ট ডিজাইন দিয়ে ইতিমধ্যে দিনাজপুরে থার্মাল ম্যাসেনজারের এক বৈপ্লবিক পরিবর্তন ঘটেছে।

বিডি প্রতিনিধি/ফারজানা


আপনার মন্তব্য