Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:১৮

শিবপুরে বিষাক্ত মদপানে ২ শ্রমিকের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি:

শিবপুরে বিষাক্ত মদপানে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি

নরসিংদীর শিবপুরে বিষাক্ত মদপান করে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন- শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের দড়িপুর গ্রামের আজাদ মিয়ার ছেলে শাকিল (২২)। সে স্থানীয় একটি ওর্য়াকসপে কাজ করতো। অপর নিহত হলো বাঘাবো গ্রামের কবির মিয়ার ছেলে সুমন মিয়া (২২)। সে স্থানীয় বালু মহালের শ্রমিক।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে নিহত শাকিল ও সুমন সহ ৫/৬ বন্ধুরা নরসিংদী পৌর শহরের বাজির মোড় এলাকা থেকে মদ কিনে আনে। পরে তারা সকলে মিলে মদপান করেন। এরপর তাদের শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়। মদপান শেষে তারা ঘুমিয়ে পড়েন। কিন্তু একদিন পার হলেও তাদের ঘুম ভাঙ্গছে না। শনিবার তাদের বহু ডাকাডাকির পর সজাগ হলেও তাদের মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। ওই সময় তাদের প্রচন্ড পেটে ব্যাথা ও জ্বালাপোড়া শুরু হয়। অবস্থার অবনতি হলে শনিবার সন্ধ্যায় তাদের শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাদের নরসিংদী  হাসপাতালে প্রেরণ করে। অবস্থার অবনতি হলে জেলা হাসপাতালের চিকিৎসকরা তাদের ঢাকায় প্রেরন করেন। ঢাকায় নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। 

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও) বলেন, বিকেলে শাকিল ও সুমনকে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়। কোন প্রকার রেসপন্স পাচ্ছিলাম না। পরে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, নরসিংদীর  বাজির মোড় থেকে মদ কিনে এনে সবাই পান করেন। এরপর থেকে দুই জনই প্রায় অচেতন অবস্থায় চলে যায়। সজাগ হওয়ার পর তাদের পেটে ব্যাথা শুরু হয়। পরে তাদের ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয়। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য