২২ নভেম্বর, ২০১৯ ১৭:০২

মেয়ের ছবি ছড়িয়ে দেয়ার হুমকি, প্রতিবাদ করে খুন হলেন বাবা

নিজস্ব প্রতিবেদক, যশোর

মেয়ের ছবি ছড়িয়ে দেয়ার হুমকি, প্রতিবাদ করে খুন হলেন বাবা

প্রতীকী ছবি

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় যশোরে আব্দুর রাজ্জাক (৪৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপশহর এলাকার ৬ নম্বর সেক্টরে এ হত্যাকাণ্ড ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক ও আটক হোসেন উভয়ই ওই এলাকার জাফর আলী বিশ্বাসের বাড়ির ভাড়াটিয়া। 

নিহত আব্দুর রাজ্জাকের ছেলে সামিউল ইসলাম রাজন বলেন, তার ছোট বোনের ছবি ও ফোনালাপ ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আসছিল একই বাড়ির ভাড়াটিয়া ইজিবাইক চালক হোসেন। এই হুমকি দিয়ে গত ১৫ দিন ধরে হোসেন তার কথামতো চলার জন্য তার বোনকে উত্যক্ত করছিল। তার বোন বিষয়টি তার বাবা-মাকে জানালে শুক্রবার সকালে হোসেনের সাথে তার বাবার কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে হোসেন তার বাবার বুকে লাথি মারে।

এসময় তার বাবা পড়ে গিয়ে মাথায় আঘাত পান এবং তার মুখ থেকে ফেনা বের হতে থাকে। পরে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এরপর স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যান। কিন্তু পরে পুলিশ বাড়ি থেকে আবারও মরদেহ হাসপাতালে নিয়ে যায় ময়নাতদন্তের জন্য। 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই আব্দুর রাজ্জাক নামে ওই ব্যক্তির মৃত্যু হয়। কী কারণে তিনি মারা গেছেন, তা ময়নাতদন্তের পর জানা যাবে। 

যশোর কোতোয়ালী থানার ওসি মনিরুজ্জামান বলেন, অডিও রেকর্ড নিয়ে বিরোধের জের ধরে গোলযোগের এক পর্যায়ে হোসেনের লাথিতে আব্দুর রাজ্জাকের মৃত্যু হয় বলে তারা স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছেন। এ ঘটনায় হোসেনকে আটক করা হয়েছে। মৃতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর