শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০১৯ ২০:১৪
প্রিন্ট করুন printer

কোম্পানীগঞ্জ থানার সেই এসআই প্রত্যাহার

নোয়াখালী প্রতিনিধি

কোম্পানীগঞ্জ থানার সেই এসআই প্রত্যাহার

ওসি পরিচয়ে প্রবাসীকে ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার অভিযুক্ত এসআই শিশির কুমার বিশ্বাসকে থানা থেকে প্রত্যাহার করে নোয়াখালী জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। 

শনিবার রাতে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশে অভিযুক্ত শিশিরকে প্রত্যাহার করা হয়। 
 
কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় আরব আমিরাতের শেখ পরিবারের এক নাগরিক ভাড়া থাকেন। কোম্পানীগঞ্জ থানার এসআই শিশির কুমার বিশ্বাস আরব আমিরাতের নাগরিকসহ ওই পরিবারের সদস্যদের গ্রেফতারের ভয়ভীতি দেখিয়ে ২০ হাজার টাকা দাবি করেন। এ সময় তারা এসআই শিশির কুমার বিশ্বাসকে ১২ হাজার টাকা দেয়। বিষয়টি ভুক্তভোগি পরিবার তাৎক্ষণিকভাবে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন ও ডিআইও (ওয়ান) মোঃ আসাদুজ্জামানকে অবহিত করেন। অভিযোগটি প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় নোয়াখালী জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অভিযুক্ত শিশির কুমার বিশ্বাসকে প্রত্যাহার করে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করে। উক্ত অভিযোগের বিষয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম অভিযোগটি তদন্ত করছেন।  

নোয়াখালীর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম কোম্পানীগঞ্জ থানার এসআই শিশির কুমার বিশ্বাসকে প্রত্যাহারের বিষয় নিশ্চিত করে জানান, এসআই শিশির কুমারের বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্ত এখনও শেষ হয়নি। তবে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় শিশিরকে থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশে অভিযুক্ত শিশিরকে প্রত্যাহারের বিষয় নিশ্চিত করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর