শিরোনাম
প্রকাশ : ৫ ডিসেম্বর, ২০১৯ ২০:৩৭
আপডেট : ৫ ডিসেম্বর, ২০১৯ ২১:১৪

ক্লাবের আড়ালে ছাত্রলীগ নেতার মাদক ব্যবসা, ইয়াবা-অস্ত্রসহ গ্রেফতার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

ক্লাবের আড়ালে ছাত্রলীগ নেতার মাদক ব্যবসা, ইয়াবা-অস্ত্রসহ গ্রেফতার
গ্রেফতার আবদুল মোতালেব ফরহাদ

কক্সবাজারের টেকনাফে বিদেশি আগ্নেয়াস্ত্র ও ৬০ হাজার পিস ইয়াবাসহ আবদুল মোতালেব প্রকাশ ফরহাদ (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে বিজিবি। 

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে টেকনাফ ২ বিজিবির ব্যাটালিয়নের চিত্তবিনোদন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। 

আবদুল মোতালেব প্রকাশ ফরহাদ টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা এলাকার মৃত আমির হোসেনের ছেলে। সে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। 

এসময় টেকনাফ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সল হাসান খান জানান, লেদা স্টেশনের পাশে লেদা স্পোর্টিং ক্লাবের অফিসে ইয়াবা মজুদ রয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ-২ বিজিবির অধীনস্থ লেদা বিওপির হাবিলদার অমলের নেতৃত্বে একটি বিশেষ টহল দল অভিযান চালায় লেদা পুরাতন বাজারে। এসময় 'লেদা স্পোর্টিং ক্লাব' থেকে ৬০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড বুলেটসহ তাকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে মামলা নথিভুক্ত করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।  

এ প্রসঙ্গে টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ জানান, ইয়াবা ও অস্ত্রসহ গ্রেফতার আবদুল মোতালেব ফরহাদ টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তবে এই কমিটি ঘোষণা করা হয় ২০১৮ সালের ৮ ডিসেম্বর জেলা ছাত্রলীগ। ছাত্রলীগে কোনো মাদক ব্যবসায়ীর স্থান নেই, মাদক ব্যবসার সাথে কেউ জড়িত থাকলে তাকে ছাত্রলীগের রাখা হবে না। তার সমস্ত পদ বাতিল করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য