১১ ডিসেম্বর, ২০১৯ ১৪:১১

প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি নিয়ে ব্ল্যাকমেইল, যুবক আটক

মাদারীপুর প্রতিনিধি:

প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি নিয়ে ব্ল্যাকমেইল, যুবক আটক

মাদারীপুরের চর ব্রাহ্মানদি এলাকার এক প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠেছে। এ অভিযোগে নাসির ফরাজী নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। 

র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলার সদর উপজেলার চর ব্রাহ্মানদি নিবাসী এক প্রবাসীর স্ত্রীর সাথে পরিচয় হয় পিরোজপুরের মঠবাড়িয়ার ছাত্তার ফরাজীর ছেলে নাসিরের। এই পরিচয়ের সূত্র ধরেই কৌশলে গৃহবধূর কিছু একান্ত মুহূর্তের ছবি তার মোবাইল থেকে নাসিরের মোবাইলে নেয়। এই গৃহবধূর আপত্তিকর অশ্লীল ছবি ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো নাসির। এ ছাড়াও গৃহবধূর কিছু আপত্তিকর অশ্লীল ছবি ফেইসবুকে ভুয়া আইডি খুলে ছড়িয়ে দেয় এবং ভিকটিমের প্রবাসী স্বামীকেও আপত্তিকর অশ্লীল ছবি প্রেরণ করেন। 

ঘটনা থেকে পরিত্রাণ পেতে ভিকটিমের পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের নিকট লিখিত অভিযোগ দায়ের করে। র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে মঙ্গলবার রাতে অভিযুক্ত মো. নাসির ফরাজীকে (৩৫) আটক করে।  

মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানী কমান্ডার তাজুল ইসলাম বলেন, আটকের পর তার কাছ থেকে আপত্তিকর অশ্লীল ছবি সম্বলিত মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছে নাসির। তাকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর