১৩ ডিসেম্বর, ২০১৯ ২০:৪৯

ডাক্তারি রিপোর্ট দেখে খালেদাকে জামিন দেয়ার প্রয়োজন মনে করেনি আদালত: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ডাক্তারি রিপোর্ট দেখে খালেদাকে জামিন দেয়ার প্রয়োজন মনে করেনি আদালত: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি’র নেতাদের এ দেশের আইন বা কোন প্রতিষ্ঠানের প্রতি শ্রদ্ধা নাই, এটা তারা কাজ কর্ম ও কথা বার্তা দিয়ে বুঝিয়েছেন। তাদের বিপক্ষে কোন আদেশ বা রায় গেলে তারা এটা মানি না ওটা মানি না, এটা ঠিক না ওটা ঠিক না বলেন। তারা কয়েকটা সমর্থক নিয়ে নিজেদের গদি ঠিক রাখার জন্য এসব কথাবার্তা বলছেন। এসময় ডাক্তারি রিপোর্ট দেখে খালেদা জিয়াকে জামিন দেয়ার প্রয়োজন মনে করেনি আদালত বলে জানান মন্ত্রী।

তিনি শুক্রবার সকালে আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া, যুগ্ম আহ্বায়ক মো. সেলিম ভূইয়া প্রমুখ। 

পরে মন্ত্রী আখাউড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ও সলুই খাল খনন শীর্ষক প্রকল্প কাজের উদ্বোধন করেন।  

পরে আইনমন্ত্রী আখাউড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। কিন্তু বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির দোষররা এই দেশকে ব্যর্থ রাষ্ট্র ও ভিক্ষুকের রাষ্ট্রের পরিণত করার চেষ্টা করেছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর