শিরোনাম
প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৯ ১৪:২৪

রায়পুরে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

রায়পুরে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় যথাযোগ্য মর্যাদা, ভাবগাম্ভীর্য ও নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ভোরে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনসহ বিভিন্ন সরকারী-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান পৌর শহরের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
 
উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, উপজেলা যুবলীগের উদ্যোগে একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
 
পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড. মিজানুর রহমান মুনিন্স, সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কাজি জামসেদ কবির বাক্কি বিল্লাহ।
 
অনুষ্ঠানে উপজেলা যুবলীগের আহ্বায়ক মামুন বিন জাকারিয়া, যগ্ম আহ্বায়ক কৌশিক আহম্মেদ সোহেল, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
 
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান আলোচনা সভা, চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও প্রামাণ্য চিত্রসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করে। এছাড়া রায়পুর প্রেসক্লাব, ঢাকাস্থ রায়পুর যুবকল্যাণ সমিতি ও বিভিন্ন সামাজিক সংগঠন জাতির বীর সন্তানদের প্রতি শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।    
 
 
বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য