শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২০ ১৭:৩৭

হবিগঞ্জে চোরাই বৈদ্যুতিক তারসহ শ্রমিক লীগ নেতা গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে চোরাই বৈদ্যুতিক তারসহ শ্রমিক লীগ নেতা গ্রেফতার

বিপুল পরিমাণ চোরাই বৈদ্যুতিক তারসহ হবিগঞ্জের মাধবপুরে শ্রমিক লীগ নেতা শাহজাহান মিয়া মোল্লাকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে উপজেলার শাহজীবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে উদ্ধারকৃত বৈদ্যুতিক চোরাই তারের মূল্য প্রায় ১০ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ। 

গ্রেফতারকৃত শাহজাহান মিয়া মোল্লা উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক। তিনি শাহজীবাজার রাবার বাগান এবং স্থানীয় দরগাহ গেইট এলাকর মুন্নি গার্মেন্টেসের কর্মচারী। তিনি মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর গ্রামের মৃত কদর আলীর ছেলে।

হবিগঞ্জ ডিবি পুলিশের ওসি মানিকুল ইসলাম জানান, পিডিবি’র বৈদ্যুতিক চোরাই তারসহ তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানোগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শাহজাহান মিয়া মোল্লা দীর্ঘদিন ধরে সিন্ডিকেটের মাধ্যমে পিডিবি’র কতিপয় কর্মচারীকে ম্যানেজ করে সরকারি বৈদ্যুতিক তার বিভিন্ন স্থানে পাচার করে আসছিলেন। চোরাই এসব তার তিনি মুন্নি গার্মেন্টসে মজুদ রাখেন এবং এখান থেকে বিভিন্ন স্থানে পাচার করেন। গোপন সূত্রে খবর পেয়ে হবিগঞ্জ ডিবি পুলিশের একটি দল বৃহস্পতিবার অভিযান চালিয়ে হাতে নাতে মুন্নি গার্মেন্টস থেকে চোরাই তারসহ তাকে আটক করে। এসময় তার সাথে থাকা সহযোগিরা পালিয়ে যায়।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য