শিরোনাম
প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০২০ ১৭:০৯
আপডেট : ১৮ জানুয়ারি, ২০২০ ১৭:১৩

নাটোরে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ

নাটোর প্রতিনিধি

নাটোরে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ

নাটোরের সিংড়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও স্থানীয় দরিদ্র শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে নাটোরের সিংড়ার পুন্ডরী আলিম মাদ্রাসা প্রাঙ্গণে এই শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু। 
কলম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক মো. নাছির উদ্দিন শাহের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটোর জেলা শিক্ষা কর্মকর্তা রমজান আলী আকন্দ, চেঞ্জ ফাউন্ডেশনের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা পুলিশ পরিদর্শক মো. আশরাফুল ইসলাম, সংগঠনের সভাপতি জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে কলম ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের পিইসি, জেএসসি, এসএসসি এবং এইচএসসি ও সমমানের ৫২ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা, ক্রেস্ট, মেডেল, বৃত্তি প্রদান, ২৫০ জন প্রাথমিক শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ, ৫৩ জন কোরআন শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ এবং ৪০০ জন দরিদ্র শীতার্তকে শীতবস্ত্র প্রদান করা হয়। এছাড়া পুন্ডরী গ্রামের বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত চাকুরীজীবীদের সংবর্ধনা দেওয়া হয়।
বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য