১৯ জানুয়ারি, ২০২০ ২০:৫৯

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় গৃহবধূসহ নিহত ২

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় গৃহবধূসহ নিহত ২

প্রতীকী ছবি

দিনাজপুর-পার্বতীপুর আঞ্চালিক মহাসড়কের চিরিরবন্দরে পৃথক সড়ক দুর্ঘটনায় সিরাজুল ইসলাম নামে এক ভ্যানচালক এবং কাহারোলে আখি আকতার নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহত সিরাজুল ইসলাম (৪৭) চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের সুখদেবপুর গ্রামের মৃত আব্দুল বাকীর পূত্র এবং গৃহবধূ আখি আক্তার কাহারোলের রসুলপুর এলাকার শাহীনুর আলমের স্ত্রী।

আজ রবিবার সকাল ৮টার দিকে দিনাজপুর-পার্বতীপুর সড়কের হাজির মোড় এলাকার এম.এস তেল পাম্প এর সামনে এবং বিকালে কাহারোলের রসুলপুর এলাকায় পৃথকভাবে এ ঘটনা ঘটেছে । 

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভ্যানচালক সিরাজুল ইসলাম ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে চিরিরবন্দর ঘুঘুড়াতলী যাওয়ার পথে হাজির মোড় এলাকার তেল পাম্পের সামনে এসে পৌঁছলে পেছন থেকে আসা একটি ইটবোঝাই ট্রাক্টর সজোড়ে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

কাহারোল থানার ওসি মনোজ কুমার রায় জানান, রবিবার বিকালে আখি আক্তার তার সন্তানসহ স্বামীর মোটরসাইকেল করে যাচ্ছিলেন। পথে পেছন দিক থেকে একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে আখি আক্তার পড়ে গেলে ট্রাক্টরটি তাকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই আখি আক্তার মারা যান।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর