২১ জানুয়ারি, ২০২০ ১৭:০০

মঠবাড়িয়ায় শিক্ষার্থীরা ধুয়ে দিল মায়ের পা

পিরোজপুর প্রতিনিধি :

মঠবাড়িয়ায় শিক্ষার্থীরা ধুয়ে দিল মায়ের পা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় মাকে সম্মান জানাতে বিদ্যালয় আঙিনায় সমবেত ৯০০ শিক্ষার্থী সন্তানরা তাদের মায়ের পা ধুয়ে সম্মান জানিয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার মিরুখালী স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে প্রতিষ্ঠানের সবুজ চত্বরে এ ব্যতিক্রমী মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে ৯০০ শিক্ষার্থীর মা, শিক্ষক, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিশিষ্ট কবি ও কথা সাহিত্যিক শামীমা সুলতানা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে বিদ্যালয় চত্বরে ৯০০ মাকে সারিবদ্ধভাবে চেয়ারে বসিয়ে শিক্ষার্থীরা পা ধুয়ে দিয়ে সম্মান জানায়। এসময় মায়েরা তার সন্তানের মাথায় হাত বুলিয়ে দেশ ও মানুষের জন্য সু-নাগরিক হিসেবে নিজেকে গড়ার জন্য দোয়া করেন।
 
প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আলমগীর হোসেন খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, অধ্যক্ষ নাসির উদ্দিন, প্রবাসী যুব নেতা মিজানুর রহমান মিলন, শিক্ষক আব্দুল হামিদ, চিত্ত রঞ্জন হালদার, রোকনুজ্জামান শরীফ, শামীমা সুলতানা রোজি, সুরাইয়া আক্তার সেলিনা, সাংবাদিক ফারুক হোসেন খান, শিক্ষিকা কিরণ প্রভা রায়, পারভেজ তালুকদার, শিক্ষার্থী সুরাইয়া মিম ও ইমরান হোসেন প্রমুখ। অনুষ্ঠানে অতিথি ও সমবেত মায়েদের ফুল দিয়ে বরণসহ অন্যান্য সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর