শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২০ ২১:০২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দখল করে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে সড়ক ও জনপথ অধিদপ্তর সওজ নারায়ণগঞ্জ। আজ শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ অভিযান চলে। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ শিমরাইল মোড় থেকে সাইনবোর্ড এলাকায় ৪টি বেকু ও বুল্ডোজার দিয়ে এ উচ্ছেদ অভিযান চালানো হয়।  

সওজ ঢাকা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও উচ্ছেদকর্মী নিয়ে এ অভিযান চালায় সওজ কর্তৃপক্ষ। অভিযানের সময় নারায়ণগঞ্জ সওজের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনে সড়ক ও জনপথ অধিদপ্তরের কার্যালয়ের আশে পাশে এবং রেন্ট-এ কার স্ট্যান্ডের আশেপাশে, চাঁনসুপারের সামনে থেকে ডাচ বাংলা ব্যাংকের মোড়, মৌচাক ও সানারপাড়, সাইনবোর্ড এলাকায় দোকানপাট উচ্ছেদ করা হয়।

সওজ ঢাকা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান ফারুকীর বলেন, গভর্নমেন্ট এন্ড লোকাল অথারিটি ল্যান্ড এন্ড বিল্ডিং (রিকভারি অফ পজিশান) অর্ডিনেন্স ১৯৭০ এর ধারা ২(খ) ডেপুটি কমিশনারের ক্ষমতাবলে এ উচ্ছেদ এবং মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য