শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২০ ২০:০৫

নোয়াখালীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ
প্রতীকী ছবি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে বাক ও মানুষিক প্রতিবন্ধী এক শিশুকে (১১) ধর্ষণের অভিযোগ উঠেছে রাকিব হোসেন (১৯) নামের এক যুবকের বিরুদ্ধে। ভুক্তভোগী ওই শিশুকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত রাকিব হোসেন পলাতক রয়েছে। 

আজ মঙ্গলবার সকালে ৮টার দিকে চরজব্বর ইউনিয়নের চর হাছান গ্রামের ভুঁইয়ারহাট এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত রাকিব হোসেন ওই এলাকার খন্দকার বাড়ীর মহসিনের ছেলে। রাকিব একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করেন।

ভুক্তভোগী পরিবারের দাবি, মঙ্গলবার সকালে মানসিক ও বাক প্রতিবন্ধী শিশুটিকে টাকা ও চকলেট নিয়ে দেওয়ার লোভ দেখিয়ে তাদের বাড়ির সামনে থেকে নিজেরদের ঘরে ডেকে নিয়ে যায় রাকিব। এসময় কেউ না থাকার সুযোগে ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায় রাকিব। পরে শিশুটি ঘর থেকে বের হয়ে ইশারা ইঙ্গিতের মাধ্যমে বিষয়টি পরিবারের লোকজনকে জানায়। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিবন্ধী শিশুটির বাড়ি ও তার চাচা-জেঠাদের বাড়ি একই এলাকায় পাশাপাশি। সকালে শিশুটিকে টাকা ও চকলেটের লোভ দেখিয়ে ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির মামী ঘরে এসে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পবিবারের সদস্যদের খবর দিলে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ শিশুটিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মো. ইব্রাহিম খলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর খবর পেয়ে অভিযুক্ত রাকিবকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে পুলিশের অভিযান চলছে। ভুক্তভোগী শিশুকে পুলিশ উদ্ধার করে চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য