শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৩৪

খাগড়াছড়িতে সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

খাগড়াছড়িতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার খাগড়াছড়ি যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ হলে ৫ পাঁচ দিনব্যাপী এই সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্সের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কর্মকর্তাদের ঢাকার বাইরে খাগড়াছড়ি জেলায় স্থানীয় প্রেক্ষাপটে সময় উপযোগী বিষয় নিয়ে অভিজ্ঞতা বিনিময় ও গ্রহণ এবং নতুন উদ্যম, কর্মশক্তি, সক্ষমতা অর্জনের লক্ষ্যে এই সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়। 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. ফাইজুল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি যুব উন্নয়ন অধিদপ্তরে উপ পরিচালক মোহাম্মদ শাহজাহান।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: রাসেদ, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, ভারপ্রাপ্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিন, মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাসহ প্রশিক্ষণার্থী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য