শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ২১:৩৮
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ২১:৪৩

ভালোবাসা দিবসে অন্যরকম কর্মসূচি, প্রেমবিরোধী কমিটি!

নোয়াখালী প্রতিনিধি

ভালোবাসা দিবসে অন্যরকম কর্মসূচি, প্রেমবিরোধী কমিটি!

‘প্রেম করবো না, টেনশন নিবো না’ শ্লোগানকে সামনে রেখে ভালোবাসা দিবস উপলক্ষে শুক্রবার নোয়াখালীতে অন্যরকম কর্মসূচি পালিত হয়েছে। বিকেলে নোয়াখালী পৌর পার্কসংলগ্ন এলাকায় জেলা সিঙ্গেল সোসাইটি (এনডিএসএস) সিঙ্গেল শোভাযাত্রা ও টিস্যু বিতরণ কর্মসূচি পালন করেছে।

টিস্যু বিতরণের বিষয়ে আয়োজকরা বলেন, আমরা মনে করি, যারা প্রেম করছেন তারা ভুল করছেন, অচিরেই তারা কাঁদবে। তাই চোখের পানি মোছার জন্য টিস্যু বিতরণ করা হয়েছে। এছাড়াও একাধিক প্রেমে জড়িতদের প্রলয়লীলা দেখামাত্র বাকি প্রেমিক বা প্রেমিকার কাছে সংবাদ পাঠানো, হাতে-নাতে ধরা খাওয়ার প্রক্রিয়া সম্পন্ন করা, একাধিক সম্পর্কে যুক্তদের সিঙ্গেল করতে যুপোপযোগী ব্যবস্থা,  প্র্রেম না করার উপকারিতার ওপরে লিফলেট বিতরণ ও বাদ জুমা প্রেমে আসক্ত তরুণ সমাজের মঙ্গল কামনা ও তাদের সুপথে আসার জন্য বিশেষ দোয়া করা হয়েছে। 

ব্যতিক্রমধর্মী এ আয়োজন নিয়ে সংগঠনের সাধারণ সম্পাদক মুনীম ফয়সাল বলেন, প্রেম সার্বজনীন একটি ব্যাপার। শুধু ১৪ ফেব্রুয়ারি প্রেম দেখাতে হবে কেন? প্রেম সময়-কাল ভেদে চলে না। তাছাড়া ১৪ ফেব্রুয়ারি সিঙ্গেল কাপলরা যেভাবে পার্কে সময় কাটানোর নাম করে শো-অফ করে, তাতে আমাদের জ্বলে। সেই কষ্ট থেকেই এই আয়োজন।

শোভাযাত্রায় নোয়াখালীর বিভিন্ন উপজেলা, কলেজ, মেডিকেল কলেজ ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার অসংখ্য সিঙ্গেল অংশগ্রহণ করেন। সংগঠনের জেলা কমিটির প্রধান উপদেষ্টা সৈয়দ ইমরান হোসাইন ও জেলা সভাপতি আল আমিন চৌধুরী রাফসান এ ধরনের কর্মসূচি অব্যাহত রাখার ঘোষণা করেন। 

১৪ ফেব্রুয়ারি সিঙ্গেল শোভাযাত্রা ও লিফলেট বিতরণ কর্মসূচি উপলক্ষে একটি উপ-কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি ফারহান ইউসুফ, সিনিয়র সহ-সভাপতি, রিয়াদ ইবনে মুকেশ, সহ-সভাপতি নেওয়াজ শরীফ, অংকন রয়, আব্দুর রাজ্জাক রাসেল, সাধারণ সম্পাদক আরিফ আহমেদ, সহ-সাধারণ সম্পাদক তানজিনা বিনতে ইসমাইল, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল মাওয়া সাথী (হৈমন্তী), অর্থ বিষয়ক সম্পাদক আবির আহমেদ, প্রেমের অপকারিতা বিষয়ক সম্পাদক এইচ এম শাহ পরান, হাতে-নাতে ধরা বিষয়ক সম্পাদক আবদুল আহাদ, ডাবল ডেট ধরা বিষয়ক সম্পাদক শিহাব রিফাত, প্রলয়লীলা ধরা বিষয়ক সম্পাদক রনি মিজি, প্রেমাসক্ত নিরাময় বিষয়ক সম্পাদক জি এম শাকিলসহ ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য