১৬ ফেব্রুয়ারি, ২০২০ ২০:১৫

লাকসামে মুক্তিযোদ্ধা আবদুল মান্নানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

লাকসাম প্রতিনিধি :

লাকসামে মুক্তিযোদ্ধা আবদুল মান্নানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মুক্তিযোদ্ধা আবদুল মান্নান

কুমিল্লার লাকসামে বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। আজ রবিবার ভোরে লাকসাম পৌর ২নং ওয়ার্ডের পাইকপাড়া গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাদ আসর পাইকপাড়া ঈদগাহ মাঠে জানাজার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

জানাজায় লাকসাম পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন ননী, মনোহর আলী তোতা, মনিরুল আনোয়ার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি খোরশেদ আলমসহ স্থানীয় রাজনীতিক, সামাজিক অঙ্গণের নেতৃবৃন্দসহ সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রহণ করেন। 

বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে তিনি ব্রেইন স্ট্রোক করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। জীবদ্দশায় তিনি সমাজসেবামূলক ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর