শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৫৩

সিদ্ধিরগঞ্জে দগ্ধ ৮ : চলে গেলেন নুরজাহান

অনলাইন ডেস্ক

সিদ্ধিরগঞ্জে দগ্ধ ৮ : চলে গেলেন নুরজাহান

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে রান্নাঘরের চুলা থেকে বের হওয়া গ্যাস বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের ৮ জনের মধ্যে নুরজাহান (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা সোয়া ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

এর আগে, আজ সোমবার ভোরে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। বাকি দগ্ধরা হলেন- কিরণ মিয়া (৪৫), আবুল হোসেন (২৫), হিরণ মিয়া (২৫), কাউসার মিয়া (১৬),  মুক্তা আক্তার (২০), ইলমা আক্তার (৩) ও আপন (১০)। তাদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

চিকিৎসাধীন সাতজনের মধ্যে কিরণের ৭০ শতাংশ, আবুল হোসেনের ৪৫ শতাংশ ও কাওছারের ২৫ শতাংশ বার্ন হয়েছে বলেও জানান পরিদর্শক বাচ্চু।

দগ্ধদের স্বজন ইলিয়াস জানান, ভোরে বাসার চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে চার রুমে আগুন ছড়িয়ে পড়ে। এতে হীরণ ও তার স্ত্রী মুক্তা এবং তাদের মেয়েসহ লিজাসহ আটজন দগ্ধ হয়েছেন। পরে তাদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

আদমজী ইপিজেটের ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান জানান, ওই বাসায় গ্যাসের চুলা সারা রাত চালু থাকায় চারটি রুমে গ্যাস জমে ছিল। সকালে চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে বাসার চারটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে একই পরিবারের শিশুসহ আটজন দগ্ধ হন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য