শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:১০

অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ করতে গিয়ে হামলার শিকার বাখরাবাদের অভিযানকারী দল, আটক ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ করতে গিয়ে হামলার শিকার বাখরাবাদের অভিযানকারী দল, আটক ২

ব্রাহ্মণবাড়িয়া সদরের শালগাঁও-কালীসীমা এলাকায় অবৈধ গ্যাস লাইন অপসারন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর অভিযানকারী দল। এসময় কোম্পানীর উপ-মহাব্যবস্থাপক ও ব্যবস্থাপককে মারধোরের চেষ্টা করা হয়। এসময় গ্যাস পাইপ ছিনিয়ে নেয় ঠিকাদার ও তাদের লোকজন। 

সোমবারের এ ঘটনায় শহরের মধ্যপাড়ার আমিনুল হক ওরফে কাউসার ও সুহিলপুরের সানাউল হককে আটক করে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর আনসার সদস্যরা। তারা এই অবৈধ গ্যাস লাইন বসানোর সঙ্গে জড়িত। পরে তাদেরকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

কোম্পানীর ব্রাহ্মণবাড়িয়া বিক্রয় বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী জাহিদুর রহমান জানান, সকালে সদর উপজেলার শালগাও-কালীসীমা এলাকায় অবৈধভাবে বসানো প্রায় ৩ হাজার ফুট গ্যাস লাইন উত্তোলন করতে অভিযান চালান তারা। ওই সময় অবৈধভাবে বসানো লাইনের ৩ জন ঠিকাদার মোটরসাইকেলে করে সেখানে এসে বাখরাবাদের লোকজনের ওপর চড়াও হয়। তারা আনসার সদস্য ও তাদের লেবারদের মারধোর করে। এসময় ওই দুই ঠিকাদারকে আটক করে আনসার সদস্যরা থানায় নিয়ে আসে। 

তিনি জানান, এব্যাপারে থানায় তারা অভিযোগ দিচ্ছেন। অবৈধভাবে বসানো লাইন উত্তোলন ও সিমেন্ট ঢুকিয়ে ধ্বংস করা হয়েছে বলেও জানান বাখরাবাদের এই কর্মকর্তা। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহম্মদ সেলিম উদ্দিন দুইজনকে আটক করার কথা স্বীকার করেছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য