শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৩৬
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৪৮

'সমৃদ্ধ দেশ গড়ার পথে আমরা এগিয়ে যাচ্ছি'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

'সমৃদ্ধ দেশ গড়ার পথে আমরা এগিয়ে যাচ্ছি'

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, জাতির পিতার স্বপ্ন সোনার বাংলা গড়তে সরকার কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নত, সমৃদ্ধ দেশ গড়ার পথে আমরা এগিয়ে যাচ্ছি। শেখ হাসিনা সুষম উন্নয়নে বিশ্বাস করেন। এ কারণে গোপালগঞ্জের সঙ্গে কখনই বগুড়াকে আলাদা ভাবে দেখেননি। সারাদেশে সর্বক্ষেত্রে সার্বিক উন্নয়ন হচ্ছে বলেই বগুড়া উন্নয়ন থেকে পিছিয়ে পড়েনি। 

সোমবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে কথাগুলো বলেন। 

তিনি বলেন, বগুড়ায় অর্থনৈতিক জোনের কাজ চলছে, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন হয়েছে। জেলার শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, ধর্মীয় প্রতিষ্ঠান সবক্ষেত্রেই উন্নয়ন কাজ চলছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখাসহ বগুড়াকে আরও সামনে এগিয়ে নিতে সকলকে এক সঙ্গে কাজ করতে হবে। সে ক্ষেত্রে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। 

প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান দুলু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমান, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, বিএফইউজের যুগ্ম-মহাসচিব জিএম সজল, এবং সাংবাদিকদের মধ্যে আরও বক্তব্য রাখেন রেজাউল হাসান রানু, সুমনা রায়, আমজাদ হোসেন মিন্টু, জেএম রউফ, বিমু রহমান, এইচ আলিম, সাজ্জাদ হোসেন পল্লব প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য