শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ২০:২৬

নেত্রকোনায় বালুবাহী ট্রাকের ধাক্কায় শিশু নিহত, মাসহ আহত ৪

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় বালুবাহী ট্রাকের ধাক্কায় শিশু নিহত, মাসহ আহত ৪
প্রতীকী ছবি

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় শুকনাকুড়ি এলাকায় বালুবোঝাই দ্রুতগতির একটি ট্রাক ধাক্কায় ইজিবাইকের যাত্রী দুই বছরের শিশু শ্রাবন্তি ঘটনাস্থলেই মারা গেছেন। এসময় শিশুটির মা ও ইজিবাইকের চালকসহ আরও চারজন আহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার শুকনাকুঁড়ি ব্রিজের দক্ষিণ পার্শে এই দুর্ঘটনাটি ঘটে। 

স্থানীয়রা ঘটনাস্থল থেকে মুমূর্ষ অবস্থায় শিশুর মা মালা বেগমসহ (২০) গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে জারিয়া উপ-স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখান থেকে গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শিশুটি শুকনাকুঁড়ি গ্রামের সাহাব উদ্দিনের কন্যা।

অন্য আহতরা হলেন- অটোচালক শুকনাকুঁড়ি গ্রামের আবুল বাসার (২০), পুকুরিয়াকান্দা গ্রামের চাঁন মিয়া (৫০) ও সেলিম মিয়া (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্গাপুর পৌর সদর থেকে বালুভর্তি ট্রাক বেপরোয়া গতিতে শ্যামগঞ্জ-ময়মনসিংহ সড়ক দিয়ে যাওয়ার সময় শুকনাকুঁড়ি পেট্রোল পাম্পের কাছে যাত্রীবাহী ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুছরে গিয়ে ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়। অটোচালক আবুল বাশারের ডান পা ভেঙ্গে যায়। যাত্রী চাঁন মিয়ার হাত ও পা ভেঙ্গে গেছে, মাথায়ও মারাত্মক আঘাত পান সেলিম মিয়া। ঢাকা মেট্রো ট-১৫৬২৭৯ ট্রাকটি দুর্গাপুর পৌর সদরের অজিত বাবুর বলে জানা গেছে।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে ট্রাকচালককে আটক করে পেট্রোল পাম্পের ভিতরে আটকে রাখে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, চালকের কোনো ড্রাইভিং লাইসেন্স নেই, এমনকি তিনি কোনো শ্রমিক পরিবহনের সদস্যও নন। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ট্রাকচালককে আটক করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য