১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০২:৫১

সেন্টমার্টিন ভ্রমণকারী জাহাজে বিদেশী পর্যটককে বিরক্তকারী যুবক আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

সেন্টমার্টিন ভ্রমণকারী জাহাজে বিদেশী পর্যটককে বিরক্তকারী যুবক আটক

কক্সবাজারের টেকনাফ সেন্টমার্টিনগামি জাহাজে এক বিদেশী পর্যটককে নাজেহাল করা সেই যুবক মো: সালমান (১৯)-কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাটমুড়া পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত যুবক সালমান নাটমুড়া পাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে এবং হ্নীলা এমএসনি কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, গত সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যাচ্ছে টেকনাফ থেকে সেন্টমার্টিনগামী একজন বিদেশীর কয়েকজন যুবকের আলাপচারিতা। নীল সমুদ্রে জাহাজ এগিয়ে যাচ্ছে সাথে উড়ছে গাঙচিল। চমৎকার এই দৃশ্য দেখে অবাক হওয়ার কথা সবার। কিন্তু ভিডিওতে থাকা যুবকদের কথাবার্তা আর অঙ্গভঙ্গি দেখে সবাই অবাক। ওই যুবকরা বিদেশী পর্যটককে নানাভাবে বিরক্ত করছে। বিভিন্ন কথা ইংরেজিতে জিজ্ঞেস করছে যার অনেকটা আপত্তিকর। চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় বেশ অনেকবার অশ্লীল শব্দের ব্যবহার করে তারা। স্বাভাবিকভাবেই ভদ্রলোক বিরক্ত হচ্ছিলেন স্পষ্ট বোঝা যাচ্ছিল। 

তিনি আরও জানান, এটি দেখে পুলিশ বিষয়টিকে গুরুত্ব সহকারে নিয়ে ব্যবস্থা গ্রহণের জন্য অভিযান শুরু করে। এক পর্যায়ে বিরক্তকারি যুবককে শনাক্ত করা হয়। পরে তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আটক যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর