শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০২০ ২১:৪৭

‘প্রধানমন্ত্রী গ্রামকে শহরে পরিণত করতে কাজ করছেন’

দিনাজপুর প্রতিনিধি

‘প্রধানমন্ত্রী গ্রামকে শহরে পরিণত করতে কাজ করছেন’

অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, আগে সেবা পেতে সরকারের কাছে জনগণের যেতে হতো, আর এখন সরকার জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে পরিণত করতে নিরলসভাবে কাজ করছেন। তিনি আরও বলেন, নিজস্ব আবেগ অনুভূতি ও শ্রদ্ধাবোধের মাধ্যমে ভাষার মাসকে ও ভাষাকে লালন করতে হবে।

শুক্রবার সকাল ১১টায় চিরিরবন্দর রেলওয়ে স্টেশন চত্বরে নবনির্মিত কেন্দ্রীয় শহীদ মিনারের উদ্বোধন শেষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এছাড়া তিনি সকাল ১০টায় বঙ্গবন্ধু হলে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান, দুপুরে অমরপুর ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবন উদ্বোধন, অমরপুর ইউনিয়ন কেন্দ্রীয় শহীদ মিনার উদ্বোধন এবং বিকেলে গমিরাহাটে নবনির্মিত পাকা রাস্তার উদ্বোধন করেন। 

চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা সিদ্দীকার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাবেক হুইপ আলহাজ মিজানুর রহমান মানু, সহকারি কমিশনার (ভূমি) মো. মেজবাউল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আয়ুবর রহমান শাহ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মনজুরুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা এম জি এম সারোয়ার হোসেন, চিরিরবন্দর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোরশেদ উল আলম,  উপজেলা যুবলীগের সভাপতি সুমন দাস, ছাত্রলীগ সম্পাদক সিফাত শাহ প্রমুখ বক্তব্য রাখেন। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য