শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ২১:১৬

সৈয়দপুর বিমানবন্দরে এপিবিএন সদস্যকে মারধর, আটক ৩

নীলফামারী প্রতিনিধি

সৈয়দপুর বিমানবন্দরে এপিবিএন সদস্যকে মারধর, আটক ৩
আহত এপিবিএন সদস্য কনস্টেবল সেলিম হোসেন

নীলফামারীর সৈয়দপুর বিমান বন্দরে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর এক সদস্যকে মারধর করার অপরাধে তিনজনকে আটক করেছে পুলিশ। রবিবার বিকেলে আটককৃতদের জেলা কারাগারে প্রেরণ করা হয়। তারা হলেন সৈয়দপুর শহরের হাতিখানা মহল্লার শরীফের দুই ছেলে ওমর আলী (২৪) ও হায়দার আলী (২২) এবং আলী আহসানের ছেলে এজাজ আহমেদ (২৫)।

আহত এপিবিএন সদস্য কনস্টেবল সেলিম হোসেন জানান, বিমানবন্দরে আন্তর্জাতিক মানে উন্নীত করণের কাজ চলমান থাকায় মূল ভবনে প্রবেশের ক্ষেত্রে সীমাবদ্ধতা রয়েছে। শুধুমাত্র যাত্রী ও সহযোগী একজন ছাড়া কেউ এখন প্রবেশ করতে পারে না। 

কিন্তু রবিবার বেলা ১১টার দিকে দু’জন মোটর সাইকেল আরোহী বিমানবন্দরে প্রবেশের চেষ্টা করলে তাদের বাধা দেয়া হয়। এ সময় তারা ক্ষিপ্ত হয়ে উঠেন। তাদের বিমানবন্দর ম্যানেজারের অনুমতি নিয়ে প্রবেশ করার জন্য বলা হলে তারা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। 
এর প্রতিবাদ করলে তারা মোটর সাইকেল থেকে নেমে আমাকে ধাক্কা দেয় এবং আমার পোশাক ছিড়ে ফেলে। এক পর্যায়ে তারা দু’জনে মিলে পাশে থাকা গাছের সাথে বাঁধা লাঠি খুলে নিয়ে আমার উপর হামলা চালায় এবং বেধড়ক মারপিট করে।
 
পরে বিমাবন্দরে দায়িত্বরতরা এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং মোটর সাইকেল আরোহী তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান বলেন, এ ঘটনায় এপিবিএন’র ইন্সপেক্টর সালেকুজ্জামান বাদী হয়ে আটক ৩ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। বিকেলে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি হাসনাত। 

বিডি-প্রতিদিন/মাহবুব 


আপনার মন্তব্য