শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ২১:০৪

বগুড়ায় নানা আয়োজনে জাতীয় পার্টির চেয়ারম্যানের জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় নানা আয়োজনে জাতীয় পার্টির চেয়ারম্যানের জন্মদিন উদযাপন

বগুড়ায় নানা আয়োজনে সোমবার জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি’র জন্মদিন উদযাপিত হয়েছে। জেলা ছাড়াও কয়েকটি উপজেলায় আলোচনা সভা ও কেক কাটা হয়। 

বগুড়া সদর উপজেলা, শহর জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা জাপার সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এইচ এম ইকবাল। 

উপস্থিত ছিলেন জাপানেতা শাহীন মোস্তফা কামাল ফারুক, আব্দুল্লাহ আল মামুন, এম এ গনি সরকার, আব্দুস সালাম বাবু, লুৎফর রহমান সরকার স্বপন, জহুরুল ইসলাম মটু, আজিজ আহম্মেদ রুবেল, সাহিদুল ইসলাম, সদর আরিফুল ইসলাম শহিদ, ফরহাদ আলী খোকন, শফিকুল ইসলাম রতন, সফিকুল ইসলাম সুইট, এমরান রহমান মিঠু প্রমুখ। 

বেলা ১২টায় সারিয়াকান্দি উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন কেক কেটে দলীয় চেয়ারম্যানের জন্মদিন পালন করে। এতে বগুড়া-১ আসনে উপ নির্বাচনে দলীয় প্রার্থী ও উপজেলা জাপার সভাপতি মোকছেদুল আলম, রবিউল ইসলাম খাজা, শাহাদতজামান আঙ্গুর, মোফাজ্জল হোসেন, শফিকুল ইসলাম, সাহাদত জামান উপস্থিত ছিলেন। দুপচাঁচিয়ার কর্মসুচিতে কেক কাটেন স্থানীয় সংসদ সদস্য ও জাপার কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার। 

এসময় কেন্দ্রিয় ছাত্রনেতা মারুফ ইসলাম প্রিন্স, ফরহাদ আলী খোকন, জাপানেতা ওবায়দুর রহমান, আবু সাইদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানগুলোতে জাপা চেয়ারম্যান জি.এম কাদের এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য