২৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৫০

গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে ২ সহোদর গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি

গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে ২ সহোদর গ্রেফতার

টাঙ্গাইলের বাসাইলে এক গৃহকর্মীকে (১৪) ধর্ষণের অভিযোগে দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কালীবাড়ী এলাকার খোকা বাবুর ছেলে রিপন (৩২) এবং সিজান (২৪)। পরে বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, ওই কিশোরী ঢাকার মিরপুর-২ সি ব্লক এলাকার মাসুদের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিল। ২০১৯ সালের ১৬ জুলাই মাসুদের স্ত্রী রিপা (২৮) চিকিৎসার জন্য ভারতে যান। যাওয়ার আগে ওই গৃহকর্মীকে রিপা তার বাবার বাড়ি বাসাইলে রেখে যায়। ওই রাতেই রিপার ভাই সিজান গৃহকর্মীকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করা হয়। ওই কিশোরী বাড়িতে যেতে চাইলে তাকে জোর করে আটকে রাখা হতো। 

বিষয়টি সিজানের বড় ভাই রিপনকে জানালেও তিনি কোন কর্ণপাত করেননি। বিষয়টি গোপনে ওই কিশোরী তার মাকে জানায়। এরপর রিপা ভারত থেকে দেশে ফিরলে তাকে ধর্ষণের বিষয়টি অবহিত করা হয়। রিপা তার ভাই সিজানের সাথে ওই কিশোরীর বিয়ে দেওয়ার আশ্বাস দিয়েও সেটি বাস্তবায়ন করেননি। এমতাবস্থায় গত বৃহস্পতিবার রাতে ধর্ষণের শিকার ওই গৃহকর্মীর মা বাদি হয়ে সিজান, রিপন ও রিপাকে আসামি করে বাসাইল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষণের শিকার ওই গৃহকর্মী কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার চারারবন গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে বাসাইল থানার এসআই বিল্লাল হোসেন জানান, মামলার পর এ ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করা হয়েছে। পরে আজ শনিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামি রিপাকে গ্রেফতারের চেষ্টা চলছে। আগামীকাল রবিবার ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এবং ২২ ধারার জন্য আদালতে পাঠানো হবে। 


বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর