শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০২০ ১৭:০৭

নোয়াখালীতে ছাত্রলীগ কর্মী শুভ হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে ছাত্রলীগ কর্মী শুভ হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন

নোয়াখালী পৌর এলাকার সোনাপুরে সন্ত্রাসী হামলায় আবুল কালাম শুভ (২২) নামে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করার প্রতিবাদে  দুপুরে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার। নিহত শুভ মহব্বতপুর গ্রামের মৃত আক্রাম উদ্দিনের পুত্র ও সোনাপুর কলেজ ছাত্রলীগের কর্মী ।

সংবাদ সম্মেলনে নিহতের বড় ভাই মোঃ রুবেল জানান, গত ২২ মার্চ রাত ১০টায় কালিতারা কাঞ্চন মেম্বারের পোল লিংক রোড় দিয়ে আসার পথে আবদুর জাহের ওরফে পাকশী হারুন, ফরহাদ, বুলবুল, অপু, সোহেল, শাকিলসহ কিছু সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিতভাবে তার উপর হামলা চালিয়ে কুপিয়ে জগম করে।

পরে স্থানীয় এলাকার লোকজন শুভকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাতে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় ২৪ মার্চ রাতে তার মৃত্যু হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের পরিবার জানান।

সংবাদ সম্মেলনে নিহতের পরিবার ছাড়াও জেলা আওয়ামী লীগ নেতা খালেদ মোশাররফ মনজু, জেলা পরিষদ সদস্য ও সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, যুবলীগ নেতা আরিফ খান হৃদয়, সোনাপুর কলেজ ছাত্রলীগ নেতা আবদুল হাকিম রাজু বক্তব্য রাখেন। বক্তারা এ বিষয়ে প্রধানমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্যের হস্তক্ষেপ কামনা করে অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

বিডি প্রতিদিন/আল আমীন 

 


আপনার মন্তব্য